September 20, 2024, 12:54 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় ঠকবাজ প্রতারক ও ৩ থানার পরিচয়দানকারী ভুয়া ওসি গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: প্রতারক ১ আহম্মেদ ইমতিয়াজ ওরফে রাসেল (৩২) সে বগুড়ায় চিহ্নিত প্রতারক। গ্রেফতারকৃত প্রতারকসহ তাহার সহযোগীরা বেশ কিছুদিন পূর্ব হইতে কখনো শেরপুর থানার ওসি, কখনো সদর থানার ওসির পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির নিকট হইতে প্রতারণামূলকভাবে টাকা আত্মসাৎ করে আসছিল।

গত ২ এপ্রিল কুসুম্বী ইউনিয়ন পরিষদের সচিবের নিকট ভূয়া একটি বিকাশ রিফিল এর ম্যাসেজ পাঠায়। ম্যাসেজ পাঠানোর পর বলে আমি পুলিশের উর্ধ্বতন অফিসারের নামে টাকা পাঠাতে গিয়ে আপনার নামে টাকা ভুল করে চলে গেছে। খুবই দ্রুত টাকা ফেরৎ পাঠান, তা না হলে আমি পুলিশ প্রেরণ করিব।

শেরপুর থানার উত্তর সাহাপাড়া এলাকার জনৈক অবসরপ্রাপ্ত স্বাস্থ্য বিভাগের সাবেক কর্মকর্তা মোঃ আফজাল হোসেনের নিকট ২০,৫০০/-টাকার ভুয়া ম্যাসেজ প্রেরণ করে।

পরবর্তীতে বিষয়টি স্বাস্থ্য কর্মকর্তা সন্দেহ হলে শেরপুর থানার অফিসার ইনচার্জকে অবহিত করিলে বিষয়টি নিয়ে পুলিশ তদন্তে নামে। র‍্যাব-১২ বগুড়া এর যৌথ অভিযানে প্রতারক চক্রের মূল হোতা, আহাম্মেদ ইমতিয়াজ ওরফে রাসেল (৩২), নপিতা-মশিউর রহমান, সাং- হাটগাড়ী, ও এর সহযোগী হিসাবে, মোঃ সজল ইসলাম (২৫), পিতা-জিহাদ হোসেন, সাং-মহব্বত নন্দিপুর, উভয় থানা- শিবগঞ্জ থানা এলাকা হইতে গ্রেফতার করা হয়।

এদের নামে শেরপুর থানায় প্রতারণার অভিযোগে মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আসম্যীর নিকট থেকে প্রতারনার কাজে ব্যবহৃত ৬টি মোবাইল ফোন, সচল ও অচলসহ সর্বমোট ১টি নোট কী বুক, ১টি ব্যতি মাতা। ৪০ টি সীম কার্ড এবং নগদ ২১,০০০/-টাকা, উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com